নির্ভয়ার নারকীয় স্মৃতি উস্কে হরিয়ানায় গণধর্ষণের পর থেঁতলে খুন যুবতীকে

0
73

56166717নিউজ ডেস্ক : গত সপ্তাহে নির্ভয়াকাণ্ডের দোষীদের মৃত্যুদণ্ড বহাল রেখে গণধর্ষণের মতো অপরাধ মোকাবিলায় কড়া বার্তা দিয়েছে সুপ্রিম কোর্ট। কিন্তু বাস্তবে মেয়েদের ওপর পাশবিক নির্যাতন বন্ধ হওয়ার কোনও লক্ষণ নেই। হরিয়ানার রোহতকে নারকীয় গণধর্ষণ ও খুনের ঘটনা উস্কে দিল নির্ভয়াকাণ্ডের ভয়াল, নৃশংস স্মৃতিকে।

হরিয়ানায় ২৩ বছরের এক যুবতীকে গণধর্ষণ করেছে সাতজন মিলে। অপরাধের শেষ নয় এখানেই। তারা নিজেদের গাড়ির তলায় ফেলে মেয়েটির মাথা পিষে দিয়েছে যাতে তাকে চেনাই না যায়! যদিও একটি সূত্রে বলা হয়েছে, গণধর্ষণের পর ইট দিয়েও থেঁতলানো হয়েছে মেয়েটির মাথা, মুখ। গত ৯ মে সোনিপত থেকে মেয়েটিকে গাড়িতে তুলে রোহতকে নিয়ে যাওয়া হয় বলে জানিয়েছে পুলিশ। ডিভোর্সি মেয়েটি সেদিন সকালে কাজে বেরিয়েছিল। কিন্তু রাতেও সে বাড়ি না ফেরায় তাঁর বাবা-মা থানায় নিখোঁজ ডায়েরি করেন। তাঁদের সন্দেহের তালিকায় আছে কয়েকজন প্রতিবেশী।

রোহতকের আইএমটি এলাকা থেকে মেয়েটির দেহ উদ্ধার হয়। এক পথচারীর নজরে পড়ায় তিনি পুলিশকে জানান। মেয়েটির গোপনাঙ্গে অত্যাচারের চিহ্ন রয়েছে। সুমিত ও বিকাশ নামে দুজনকে এ ব্যাপারে গ্রেফতার করা হয়েছে। সুমিত নির্যাতিতার পূর্ব পরিচিত বলে জেনেছে পুলিশ। ধৃতদের জেরা চলছে।

NO COMMENTS

LEAVE A REPLY