রাষ্ট্রপতি নির্বাচন : সনিয়া-মমতা কথা

0
73

নিউজ ডেস্ক : দিল্লিতে কংগ্রেস সভানেত্রী সনিয়া গাঁন্ধীর সঙ্গে বৈঠক করলেন তৃণমূল সুপ্রিমো মমতা বন্দ্যোপাধ্যায়। একদিকে যেমন রাষ্ট্রপতি পদপ্রার্থী নিয়ে আলোচনা হল, তেমনই রাজনৈতিক আলোচনা হয়েছে বলে বৈঠক থেকে বেরিয়ে এসে জানিয়েছেন মমতা বন্দ্যোপাধ্যায়।

sonia-mamata-lমঙ্গলবার ১০ জনপথে কংগ্রেস সভানেত্রী সনিয়া গাঁন্ধীর সঙ্গে প্রায় আধ ঘণ্টা বৈঠক করলেন মমতা বন্দ্যোপাধ্যায়। বৈঠকে ছিলেন সহ-সভাপতি রাহুল গান্ধীও। বৈঠক থেকে বেরিয়ে এসে মমতা বন্দ্যোপাধ্যায় বলেছেন, খুব গুরুত্বপূর্ণ বৈঠক হয়েছে। সনিয়া গান্ধীর সঙ্গে ভাবনার আদান-প্রদান হয়েছে। রাজনৈতিক আলোচনা হয়েছে। আলোচনার মধ্যে ছিল রাষ্ট্রপতি নির্বাচনও। এদিন বার বার মমতার মুখে শোনা গেছে বিরোধীদের ঐকমত্যের ভিত্তিতে রাষ্ট্রপতি পদপ্রার্থী ঠিক করার কথা। যদিও, কারোর নাম তিনি বলেননি। মুখ্যমন্ত্রী বলেছেন, ঐকমত্যের ভিত্তিতে প্রার্থী বাছা হবে, যিনি দেশকে নেতৃত্ব দেবেন। দেশের স্বার্থই সবচেয়ে বড়।

মমতা বন্দ্যোপাধ্যায় বলেছেন, প্রার্থীর নাম সামনে আসতে আরও সপ্তাহ খানেক লাগতে পারে। এ নিয়ে আগামী সপ্তাহে ফের বৈঠক হতে পারে বলেও ইঙ্গিত দিয়ে রেখেছেন তিনি। ইতিমধ্যেই বিভিন্ন মহল থেকে প্রণব মুখোপাধ্যায়কে দ্বিতীয় বারের জন্য রাষ্ট্রপতি করার প্রস্তাবও সামনে আসছে।

NO COMMENTS

LEAVE A REPLY