ধেয়ে এল কালবৈশাখী, বাজ পড়ে মৃত ৩

0
53

নিউজ ডেস্ক : মৌসম ভবনের পূর্বাভাস অনুযায়ী আগামী সপ্তাহেই দেশে ঢুকছে বর্ষা। তার আগে শনিবার কলকাতা–সহ দক্ষিণবঙ্গের বিভিন্ন জেলায় হয়ে গেল তুমুল কালবৈশাখী ঝড়। সঙ্গে বৃষ্টি।

700339815-HeavystormandrainlashKolkata_6পুরুলিয়া, বাঁকুড়া, পশ্চিম বর্ধমানে ঝড়ের সঙ্গে পাল্লা দিয়ে বৃষ্টি চলেছে। দক্ষিণ কলকাতায় ভারী বৃষ্টিপাত হয়েছে। এছাড়া বিভিন্ন জায়গায় মাঝারি থেকে ভারী বৃষ্টিপাত হল।

Lightning flashes over the Las Vegas Strip during a thunderstorm early on September 13, 2011 in Las Vegas, Nevada.  (Photo by Ethan Miller/Getty Images)

জামুড়িয়ায় বাজ পড়ে একজনের মৃত্যু হয়েছে। আসানসোলের সালানপুর এলাকায় বাজ পড়ে দু’‌জন মারা গেছেন। আহত একজন। হুগলি, পূর্ব মেদিনীপুরেও প্রবল বৃষ্টি হল এদিন সন্ধেয়। তীব্র গরমে মানুষের নাজেহাল অবস্থা হয়েছিল। যা থেকে মুক্তি এনে দিল এই কালবৈশাখী ঝড় ও বৃষ্টি। তবে তিন জনের মৃত্যুটা মর্মান্তিক। জেলার বিভিন্ন জায়গায় গাছ ভেঙে পড়েছে। বালিগঞ্জ সার্কুলার রোড, ক্যাথিড্রাল রোড, হাতিবাগান, কাঁকুড়গাছি এলাকায় গাছ ভেঙে পড়ায় যান চলাচলে বিঘ্ন ঘটেছে। গাছ ভেঙে বিদ্যুতের তারও ছিঁড়ে পড়েছে। দমদম বিমানবন্দরে উড়ান ওঠানামায় বিঘ্ন ঘটেছে।

NO COMMENTS

LEAVE A REPLY