দিল্লিতে গ্যাস লিক, অসুস্থ তিন শতাধিক পড়ুয়া হাসপাতালে

0
49

নিউজ ডেস্ক : দিল্লির তুঘলকাবাদে স্কুলের কাছে দাঁড়িয়ে থাকা ট্যাঙ্কার থেকে গ্যাস লিক করায় অসুস্থ হয়ে পড়েছে তিন শতাধিক পড়ুয়া এবং ৯ শিক্ষক। তাঁদের স্থানীয় হাসপাতালে ভর্তি করা হয়েছে। পুরো স্কুল খালি করে দেওয়া হয়েছে।

New Delhi: School students being treated at a hospital in New Delhi on Saturday. Nearly 200 girls were hospitalised after they complained of irritation in eyes due to gas leakage from a container depot near their school in southeast Delhi's Tughlakabad area. PTI Photo (PTI5_6_2017_000025B)

রেল কলোনি সংলগ্ন রানী ঝাঁসি সর্বোদয়া কন্যা বিদ্যালয়ে শনিবার সকালে ক্লাস শুরুর পরেই চোখ ও গলা জ্বালা করতে থাকে পড়ুয়াদের। সঙ্গে সঙ্গে পুলিস ও অ্যাম্বলেন্স ডেকে পাঠায় স্কুল কর্তৃপক্ষ। প্রথমে ৫০ জন ছাত্রীকে হাসপাতালে নিয়ে যাওয়া হয়।  পরে আরও পড়ুয়া অসুস্থ হতে শুরু করে।

delhi-school-gas-leak-afp_650x400_71494059372দিল্লির উপ মুখ্যমন্ত্রী মণীশ শিশোদিয়া টেলিফোনে হাসপাতাল কর্তৃপক্ষের কাছ থেকে পড়ুয়াদের অবস্থা সম্পর্কে খোঁজ নেন। পরে হাসপাতালে ছাত্রীদের দেখতেও যান তিনি। দিল্লির লেফটেন্যান্ট গভর্নর অনিল বাইজাল এবং বিজেপি নেতা বিজেন্দ্র গুপ্তা হাসপাতালে গিয়ে অসুস্থ ছাত্রীদের সঙ্গে দেখা করেছেন।  অভিভাবকদের অভিযোগ গ্যাস লিক হচ্ছে দেখেও ক্লাস চালু রেখা হয়েছিল। তাতেই আরও ছাত্রী অসুস্থ হয়ে পড়ে। পরিস্থিতি মোকাবিলায় বিপর্যয় মোকাবিলা দলকে দলকে ডেকে পাঠানো হয়।

NO COMMENTS

LEAVE A REPLY