‘জগ্গা’র চরিত্রের দিকগুলোর সঙ্গে আমার মনে হয়েছে রণবীরই পারফেক্ট: অনুরাগ বসু

নিজের নতুন ছবি, কলকাতায় শ্যুট আর তিনি নিজে.. এই সব কিছু নিয়েই অকপট অনুরাগ বসু। আড্ডা দিলেন www.plusbangla.com –এর সঙ্গে।

0
1020

প্লাস বাংলাঃ কেমন আছেন আপনি?

অনুরাগ: ভালো আছি (বলেই কুশনটা সামনে নিলেন)। আর রোগা হয়েছি। (বলেই হাসি)

প্লাস বাংলাঃ কিভাবে রোগা হলেন?

অনুরাগ: (হাসতে হাসতে) না জাস্ট….(কুশন ঢেকে…আবার হাসি…)

প্লাস বাংলাঃ আপনার ছবি ‘জগ্গা জাসুস’-এর অপেক্ষায় সকলেই, সেই প্রজেক্টের কাজ শেষ শুনেছি?

অনুরাগ:  হ্যাঁ, ছবির কাজ তো শেষ, তাই তো নতুন প্রজেক্টে কাজ করছি। জানুয়ারিতেই ছবি মুক্তির কথা ভাবা হয়েছে। আসলে আমিও রিলিজ ডেটের অপেক্ষায় আছি। লাস্ট একটু কাজ বাকি আছি, তবে আমি ভীষণ কুঁড়ে, তাই ওটা নিয়ে এখন আর কিছু করছি না। রিলিজ ডেটটা কনফার্ম হলেই বাকি কাজগুলো সারবো। (হাসি)

Anurag Basu2প্লাস বাংলাঃ ‘জগ্গা জাসুস’-এর প্লটটা  কি রকম? কেমন এই জাসুস?

অনুরাগ: হ্যাঁ, যে কোনও পরিচালককে তাঁর ছবির প্লট নিয়ে প্রশ্ন করলে কেউই কিন্তু প্লট বলে না।(হেসে) তাঁরা ঘুরে ফিরে সেই ছবির জনারটা বলে। তাই আমিও বলব না ছবির প্লট। (হাসতে হাসতে) তবে জনারটা বলছি। এটা একটা বাচ্চাদের ছবি এবং মিউজিকাল।

প্লাস বাংলাঃ আপনার ছবির টিম খুব স্ট্রং। রনবীর কাপুর, প্রীতমের সঙ্গে ‘বরফি’র পর আবার নতুন টিম গড়ার কথা ভাবেন নি?

অনুরাগ: আসলে কি হয় যতদিন ছবি হিট হয় ততদিন টিম থাকে। ছবি আর না চললে টিমটাই ছড়িয়ে যায়। তাই আমি চাই এই ছবিটা হিট করুক, আর আমরা এক সঙ্গে কাজ করতে পারি।

প্লাস বাংলাঃ ‘জগ্গা জাসুস’ ছবিতে জগ্গা চরিত্রে রনবীরই কেন? হৃত্বিকও তো আপনার পছন্দের?

RANBIRঅনুরাগ: না, এটা দেখলে বুঝতে পারবেন কোন চরিত্রের জন্য কে পারফেক্ট। ‘বরফি’ দেখার পর সবাই বুঝে ছিল যে বরফির চরিত্রে রনবীর ছাড়া অন কাউকে Imagine  করা যায় না। তেমনি এবারেও জগ্গার চরিত্রের দিকগুলোর সঙ্গে আমার মনে হয়েছে রণবীরই পারফেক্ট।

প্লাস বাংলাঃ বলিউডে গুঞ্জন শোনা গিয়েছিল রণবীর-ক্যাটরিনার ঝামেলার জন্য আপনার ছবির প্রমোশনে অনেক সমস্যা হচ্ছে। সেটা কি সত্যি?

অনুরাগ: নানা.. ছবি মুক্তির তারিখই জানি না। তাই প্রমোশন করাই নি। তাছাড়া ওরা কি কখনও বলেছে যে ওরা ছবির প্রমোশন করবে না? ওরা তো বলেনি!

প্লাস বাংলাঃ তাহলে এই জুটি নিয়ে আপনাকে কোনও প্রবলেম ফেস করতে হয় নি তাই তো?

অনুরাগ: না একেবারেই না। আমার মনে হয় না কোনও ছবির অভিনেতা-অভিনেত্রীদের পার্সোনাল রিলেশনশিপের জন্য কোনও ছবির প্রমোশনে প্রবলেম হয়। তাই এরকম কিছুই হয়নি।

Anurag Basu3প্লাস বাংলাঃ আপনার ছবি মানেই তো দার্জিলিং বা কলকাতার কিছু সিকোয়েন্স দর্শক এক্সপেক্ট করে। এরপর কি তাহলে কলকাতায় শ্যুট করবেন?

অনুরাগ: হ্যাঁ, আমার খুব ইচ্ছে করে কলকাতায় খুব ভালও ভাবে শ্যুট করার। তবে ঠিক পুরোপুরি শ্যুট হয়ে ওঠে না। শুধু আমার নয় সুজয় ঘোষ, সুজিত সরকার সবাই কলকাতায় শ্যুট করতে খুবই চাই, কিন্তু অনেক সমস্যা হয় পরে। শুরু করলেও ছবিটার কাজ যে এখানেই শেষ করতে পারব, তার কোনও গ্যারান্টি নেই। খুব চাপ হয়। আর দার্জিলিঙে শ্যুটিং-এর ক্ষেত্রে আমাদের ইউনিট পুরো নিয়ে এলে খুব কস্টলি হয়ে যায়। তবে করবো এখানে শ্যুট। (কথা শেষ করেই ছুটলেন নতুন ডান্স কম্পিটিশনের অডিশনে জাজমেন্ট করতে)

NO COMMENTS

LEAVE A REPLY